ঢাকা,বৃহস্পতিবার, ২ মে ২০২৪

চকরিয়া ও সদর থেকে বিএনপির ২ নেতা আটক

কক্সবাজার প্রতিনিধি :: ঢাকার নয়াপল্টনে নৈরাজ্য ও নাশকতা সৃষ্টিতে সরাসরি অংশগ্রহণকারী হিসাবে বিএনপির চকরিয়া উপজেলা যুুবদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ জাকারিয়া এবং জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্ববায়ক সোলাইমান বাদশাহকে আটক করেছে র‌্যাব-১৫।

সরকারের পদত্যাগের একদফা দাবিতে গত ২৮ অক্টোবর রাজধানীতে মহাসমাবেশের ডাক দেয় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। উক্ত মহাসমাবেশকে ঘিরে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বিএনপির নেতাকর্মীরা নৈরাজ্য সৃষ্টি ও বিভিন্ন ধরনের নাশকতা, অনাকাঙ্খিত, অপ্রীতিকর ও অরাজকতামূলক পরিস্থিতি সৃষ্টি করার অভিযোগে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো মোহাম্মদ জাকারিয়া (৪২) এবং মোঃ সোলাইমান বাদশা (৩৫)। মোহাম্মদ জাকারিয়াকে ৯ নভেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় শহরের বাজারঘাটা থেকে এবং মোঃ সোলাইমান বাদশাহকে ভোর ৫ টায় খুরুশকুল এলাকা থেকে আটক করা হয়। আটককৃত জাকারিয়া চকরিয়া উপজেলা শাখা যুবদলের সাধারণ সম্পাদক।

সে চকরিয়া উপজেলার লক্ষারচর ইউনিয়নস্থ শিকলঘাট এলাকার মৃত হাজী সিদ্দিক আহমেদর পুত্র। সোলাইমান বাদশা জেলা শাখা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্ববায়ক ও সদর থানাধীন খুরুশকুল কুলিয়াপাড়ার এলাকার মৃত আমির হামজার পুত্র। তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন সংস্থাটির ল এন্ড মিডিয়া উইং এর পরিচালক মো: আবু সালাম চৌধুরী।

পাঠকের মতামত: